অ্যাবাউট

দ্য সুলতান । সময়ের রাজবিবেক

বর্তমান সময়ের সংবাদ-ফিচারভিত্তিক ব্যতিক্রমধর্মী একটি আন্তর্জাতিক সৃজনশীল ম্যাগাজিন এবং প্রকাশনা প্রতিষ্ঠান

বিশ্ব সভ্যতার আলোকে কালোত্তীর্ণ সময়ের চিত্র ও মূল্যবোধকে সঙ্গে নিয়ে মানবতার বোধকে জাগ্রত করতে এবং সামাজিক দায়বদ্ধতার কথা বলতেই ব্যতিক্রমধর্মী একটি আন্তর্জাতিক সৃজনশীল ম্যাগাজিন হিসেবে যাত্রা শুরু করেছে ‘দ্য সুলতান’।

আমরা সাংবাদিকতাকে বিশ্বমান সৃজনশীল ধারায় সম্পৃক্ত রেখে বাংলাভাষী মানুষের অনন্য সংগ্রাম-গৌরবের কথা বিশ্ববাসীকে জানাতে চাই। বিশেষ করে এই প্রজন্মের তারুণ্যের শক্তি ও উদ্ভাবনী মেধার সম্মিলন ঘটিয়ে একটি স্বতন্ত্র বৈশিষ্ট্যের ইতিবাচক গণমাধ্যম হিসেবে মানুষের সার্বিক মঙ্গলের পথ-পরিক্রমা তুলে ধরতে চাই।

‘দ্য সুলতান’ শুধুমাত্র একটি সৃজনশীল আন্তর্জাতিক গণমাধ্যম ও প্রকাশনা প্রতিষ্ঠান নয়,বরং সৃষ্টিশীলতা; বস্তুনিষ্ঠতা এবং সত্যের অনুসারী হয়ে বিশ্বের বুকে সম্ভাবনাময় বাংলাদেশের মানুষের কথা ও কর্মকা-ের সংমিশ্রনে মানবতার গভীর মেলবন্ধন সৃষ্টি করতে চায়। একইসঙ্গে বাঙালি সংস্কৃতির সঙ্গে বিশ্বসংস্কৃতির সেতুবন্ধনে আমরা কার্যকর ভূমিকা রাখতে বদ্ধপরিকর।

এছাড়া সারা বিশ্বের নানা ধরনের উদ্যোগ ও ইতিবাচক কর্মকাণ্ডের কথা জানতে এবং জানাতে বিভিন্ন ভাষায় প্রিন্ট-অনলাইনভিত্তিক ম্যাগাজিনও প্রকাশ করার পরিকল্পনা রয়েছে আমাদের।

সুতরাং, ব্যতিক্রমধর্মী এই আন্তর্জাতিক সৃজনশীল ম্যাগাজিনটির কার্যক্রমে আপনার/আপনাদের কথা ও অংশগ্রহণ এবং সম্পৃক্ততা ও সহযোগিতা আমাদেরকে সর্বাত্মকভাবে উৎসাহ জোগাবে বলে আমরা বিশ্বাস করি।

 

ধন্যবাদান্তে

এডিটর, দ্য সুলতান

Comments

Leave a Comment