সোনাক্ষির “নূর”!

অথর- টপিক- এন্টারটেইনমেন্ট


বলিউডে দাবাং গার্ল খ্যাত সদা হাস্যময়ী সোনাক্ষি সিনহা নতুন রুপে ফিরছেন বড় পর্দায়। সোনাক্ষি সিনহা এবার খুবই সাধারণ ঘরের এক মেয়ে হয়ে ভিন্নরুপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। রুপালি পর্দায় “নূর” নামের এক নারী সাংবাদিক চরিত্রের মাধ্যমে সোনাক্ষি সিনহা নিজেকে এবার ভিন্নভাবে জাহির করার চেষ্টায় আছেন। সম্প্রতি প্রকাশিত হয়েছে সোনাক্ষী অভিনীত ‘নূর’ সিনেমাটির ট্রেলার।

পাকিস্তানি লেখিকা তথা সাংবাদিক সাবা ইমতিয়াজের উপন্যাস ‘করাচি’ ইউ আর কিলিং মি’ থেকে অনুপ্রাণিত নূরের চিত্রনাট্য ৷ তবে ছবির প্রেক্ষাপট মুম্বাই ৷ যেখানে সাংবাদিক হিসেবে বেশ বেগ পেতে হয় সোনাক্ষীকে ৷ হাসির মোড়কে পুরো গল্প সাজিয়েছেন পরিচালক ৷ সিনেমার কাহিনীও বেশ আনন্দপূর্ণ,তবে সাংবাদিক ও মনুষত্বের দ্বন্দ্বকে বেশ সুচারুরূপে পরিচালক সিনেমাটিতে তুলে ধরেছেন।
‘নূরে’র প্রকাশিত ট্রেলারে দেখা গেছে, নূর সাধারণ এক মেয়ে। সে বিয়ে করে সংসার পাততে চায়। কিন্তু পারে না। বন্ধুরা এই নিয়ে নূরকে খোঁচাও দেয়। শেষে একদিন নূর সিদ্ধান্ত নেয় সে আধুনিকা হবে। শর্ট ড্রেস, পার্টি এসবের জগতে ঢুকবে। সেখানেই নিজের জীবন এগিয়ে নিয়ে যায় নূর। একটি ঘটনা ঘটে নূরের মাধ্যমে। ভুলে যায় সাংবাদিকের আগে সে একজন মানুষ। এই ঘটনা, সমস্যা এবং সমাধানের গল্প ‘নূর’।

ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। তিনি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন পূরব কোহলি, শিবান্দি দান্দেকর ও করণ গিল। এছাড়া সানি লিওনকে ক্যামিও নামে একটি চরিত্রে দেখা যাবে। আগামী ২১ এপ্রিল মুক্তি পাবে ‘নূর’সিনেমাটি।

আমি তারিক আজিজ। ঘুরে-বেড়ানো আমার প্রথম শখ ও আনন্দ। সাংবাদিকতা, লেখালেখি আর উদ্ভাবনমূলক বিষয়কে একীভূত করে নিয়েছি জীবনের সঙ্গে। তাই হেড অফ ক্রিয়েটিভ পদে দ্য সুলতানের সঙ্গে যাত্রা। ছোট্ট একটি মানুষ স্বপ্নবাজ হয়ে ভাবনা-কাজের জগতেই থাকতে ভালবাসি। নির্জন-নির্মল প্রকৃতি আমায় অনেক কিছু শিখিয়ে বেড়ায়। তাই নিরন্তর সৃষ্টির গল্প খুঁজে ফিরি...!

Leave a Reply

Your email address will not be published.

*

লেটেস্ট ফরম

দাপুটে রইস…

বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে শাহরুখের ‘রইস’। মুক্তি পাওয়ার তিন দিন শেষে ৫৯

দিনে গড়ে ১৫০০ সেলফি!

সেলফি বাতিকে কাঁপছে বিশ্ব। আর এ কাঁপাকাপিতে জীবনও দিয়েছেন অনেকেই। কিন্তু তাতে
গো টু টপ