বাংলাদেশের বাজারে অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস

অথর- টপিক- প্রডাক্টস টক


বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করা হলো অপোর নতুন ডুয়েল সেলফি ক্যামেরাসহ সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস। রাজধানীর একটি অভিজাত হোটেলে এই স্মার্টফোনটি উদ্বোধন করেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি ঈ, বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার ব্রুস লীসহ আরও অনেকে। নতুন এই সেলফি ফোন সম্পর্কে অপো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এটা তাদের সর্ব প্রথম ১২০ ওয়াইড অ্যাঙ্গেলের ডুয়েল সেলফি ক্যামেরা। সম্মুখ ক্যামেরায় ১৬ মেগা পিক্সেল এবং পেছনের ক্যামেরা সনির কাস্টমাইজ করা আইএমএক্স৩৯৮ সেন্সরের ক্যামেরা দেওয়া হয়েছে।

হ্যান্ডসেটটির ব্যাটারি ৪০০০ এমএএইচ যা ২৮৪ ঘন্টার বেশি সময় স্ট্যান্ডবাই ব্যবহার করা যাবে। ভিওওসি ফ্ল্যাশ চার্জের মাধ্যমে স্বাভাবিক ব্যাটারির তুলনায় এই ব্যাটারি চার গুন দ্রুত চার্জ হবে এবং ব্যবহারকারী মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে ২ ঘন্টা পর্যন্ত কথা বলতে পারবেন। অপোর এফ৩ প্লাস স্মার্টফোনে দ্রুতগতির একটি অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। সেটটিতে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম। তবে মেমরি কার্ড ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। উল্লেখ্য, বাংলাদেশের বাজারে এটি বিক্রি শুরু হবে আগামী ১ এপ্রিল থেকে। আর আজ ২৩ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত হ্যান্ডসেটটির প্রি-অর্ডার নেবে প্রতিষ্ঠানটি।


সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

দ্য সুলতান- এটি দ্য সুলতান.কমের একটি অফিসিয়াল আইডি। যাদের নামে কোনো আইডি দ্য সুলতানে নেই, তাদের নাম লেখার মাঝে ব্যবহার করে আমরা সাধারণত এই আইডির মাধ্যমে তাদের লেখাগুলো দ্য সুলতান.কমে প্রকাশ করে থাকি।

Leave a Reply

Your email address will not be published.

*

গো টু টপ