যৌথভাবে বাংলাদেশ-ভারতে পিআর সেবা দেবে টাইমস পিআর ও লঞ্চার্জ

অথর- টপিক- টপ নিউজ/বাংলাদেশ

বাংলাদেশ এবং ভারত প্রথমবারের মত যৌথভাবে পাবলিক রিলেশন (পিআর) সেবা দেবে বাংলাদেশের টাইমস পিআর এবং ভারতের লঞ্চার্জ। সোমবার কলকাতার হাজরা, মনোহর পুকুর রোডে লঞ্চার্জের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় বাংলাদেশের হয়ে টাইমস পিআর-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিজানুর রহমান সোহেল এবং ভারতের হয়ে লঞ্চার্জের সহ-প্রতিষ্ঠাতা পরিচালক রাজিব লোধাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। দুই প্রতিষ্ঠানের চুক্তি সম্পর্কে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অল ইন্ডিয়াতে এই পিআর সেবা দেবে লঞ্চার্জ।ভারতের বড় শহরগুলোতে আলাদা করে এই সেবা দেওয়া হবে। সে দেশে চলমান হিন্দী, ইংরেজি, বাংলা, উর্দু, তামিলসহ বিভিন্ন ভাষার সংবাদ মাধ্যমের সাথে কাজ করবে। এদিকে বাংলাদেশে বাংলা ও ইংরেজি ভাষার প্রকাশিত সংবাদ মাধ্যমগুলোর সাথে কাজ করবে টাইমস পিআর।

দুই দেশের মধ্যে পিআর চুক্তি সম্পর্কে লঞ্চার্জ পিআর-এর পরিচালক রাজিব বলেন, ‘ভারতের কোনো প্রতিষ্ঠানের বাংলাদেশে প্রোডাক্ট লঞ্চিং বা প্রেস কনফারেন্স করার দরকার হলে টাইমস পিআর এ ব্যাপারে সার্বিক সহযোগীতা করবে। একইভাবে বাংলাদেশের কোন প্রতিষ্ঠানের পিআর ভারতে করার দরকার হলে সে ব্যাপারে সহযোগীতা করবে লঞ্চার্জ।’

আগামীদিনে এই দুই প্রতিষ্ঠান মিলে প্রতিবেশী দেশ ভুটান, নেপাল, মালদ্বীপ এবং মায়ানমারেও একই সেবা চালু করবে বলে জানান রাজিব লোধা। টাইমস পিআর সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে http://timespr.com/ এই ঠিকানা থেকে এবং লঞ্চার্জ সম্পর্কে জানা যাবে http://launcherz.com/ এই ঠিকানায়।

দ্য সুলতান- এটি দ্য সুলতান.কমের একটি অফিসিয়াল আইডি। যাদের নামে কোনো আইডি দ্য সুলতানে নেই, তাদের নাম লেখার মাঝে ব্যবহার করে আমরা সাধারণত এই আইডির মাধ্যমে তাদের লেখাগুলো দ্য সুলতান.কমে প্রকাশ করে থাকি।

Leave a Reply

Your email address will not be published.

*

লেটেস্ট ফরম

এক ডিমের মসজিদ

ফয়সল চৌধুরী। লোকমুখে প্রচার পৃথিবীতে একটি ইতিহাস সৃষ্টি করেছেন বেঙ্গির মা নামে এক
গো টু টপ