দিনে গড়ে ১৫০০ সেলফি!

অথর- টপিক- অন-গ্যালারি/এন্টারটেইনমেন্ট


সেলফি বাতিকে কাঁপছে বিশ্ব। আর এ কাঁপাকাপিতে জীবনও দিয়েছেন অনেকেই। কিন্তু তাতে থেকে নেই সে সেলফি। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলফি জ্বরে আক্রান্ত  সেলিব্রেটিরাও।সম্প্রতি তেমনই একটি দেশে সফরে গিয়ে চার দিনের মোট ৬ হাজার সেলফি তুলে আলোচনায় এসেছেন মার্কিন টিভি ব্যক্তিত্ব, মডেল ও অভিনেত্রী কিম কার্দাশিয়ান।

গত আগস্টে মেক্সিকো গিয়েছিলেন কিম কার্দাশিয়ান। সেখানে ছিলেন চার দিন। এই চার দিনে মোট ছয় হাজার সেলফি তুলেছেন কিম! গড়ে দিনের হিসেবে এই সংখ্যা দেড় হাজার এমনই খবর ডেইলি মেইলের।

সেলফি তোলার এই খবর শুনে  অবাক হতে পারেন পাঠকরা। তবে কিম কিন্তু মোটেই অবাক নন। তিনি গর্বের সঙ্গেই বলছেন, ছবি তুলতে তার বেশ ভালোই লাগে। ছবি তুলতে ভালোবাসেন তিনি। আর সেটা ভক্তদের সঙ্গে তা শেয়ার করতেও পছন্দ করেন এই তারকা।



জানিয়ে রাখা ভাল , ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ টিভি রিয়েলিটি শোর মাধ্যমে ২০০৭ সালে তুমুল জনপ্রিয় তারকায় পরিণত হন কিম কার্দাশিয়ান। পরবর্তী সময়ে মডেলিং, অভিনয়, ফ্যাশন ডিজাইন ও ব্যবসার সঙ্গে নিজেকে জড়িয়েছেন তিনি। ২০১১ সালের আগস্টে ঘটা করে বিয়ে করেছিলেন কিম ও বাস্কেটবল খেলোয়াড় ক্রিস হামফ্রিস। কিন্তু মাত্র ৭২ দিনের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ২০১২ সালের এপ্রিল থেকে দীর্ঘদিনের বন্ধু মার্কিন র‍্যাপ সংগীতশিল্পী কেনি ওয়েস্টের সঙ্গে চুটিয়ে প্রেম শুরু করেন কিম। ইতালির ফ্লোরেন্সে ১৬ শতকের ‘ডি বেলভেডেরে’ দুর্গে রাজকীয় জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে চলতি বছরের ২৪ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন কিম-কেনি। বিয়ের পর নিজের নামের পাশে স্বামীর নাম জুড়ে দিয়েছেন কিম।

দ্য সুলতান- এটি দ্য সুলতান.কমের একটি অফিসিয়াল আইডি। যাদের নামে কোনো আইডি দ্য সুলতানে নেই, তাদের নাম লেখার মাঝে ব্যবহার করে আমরা সাধারণত এই আইডির মাধ্যমে তাদের লেখাগুলো দ্য সুলতান.কমে প্রকাশ করে থাকি।

Leave a Reply

Your email address will not be published.

*

লেটেস্ট ফরম

গো টু টপ